1. admin@probahomanbangla24.com : admin :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:১৪ পূর্বাহ্ন

আজমিরীগঞ্জে নারীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পঠিত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ২ নম্বর বদলপুর ইউনিয়নের পাহাড়পুর বাজারে। এ ঘটনায় ভু্ক্তভোগী নারী বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এরপর একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বদলপুর ইউনিয়নের দীঘলবাগ গ্রামের ওই নারী দীর্ঘদিন যাবত পাহাড়পুর বাজারে ওষুধের ব্যবসা পরিচালনা করে আসছেন। তার ফার্মেসির পাশেই রয়েছে একই ইউনিয়নের পাহাড়পুর বাজার সংলগ্ন মাটিয়াকাড়া গ্রামের নীলকান্ত দাসের ছেলে নিশিকান্তের রড-সিমেন্টের দোকান। পাশাপাশি ব্যবসার কারণে স্বামীহীন ওই নারীর দিকে কুনজর পড়ে নিশিকান্তের। অনেকদিন যাবত বিভিন্নভাবে আকারে-ইঙ্গিতে ওই নারীকে অশ্লীল প্রস্তাব দিয়ে আসছিলেন নিশিকান্ত।

গত বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ফার্মেসির পেছনের বাথরুমে ওই নারীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান নিশিকান্ত। এ ঘটনা দেখে ওই নারীর ছেলে নিশিকান্তকে বাধা দেয় এবং গালিগালাজ করে। এ সময় নিশিকান্ত সেখান থেকে চলে যান এবং কিছুক্ষণ পরই সাঙ্গপাঙ্গ নিয়ে এসে ভুক্তভোগী নারীর ছেলেদের মারতে আসেন। এ সময় স্থানীয়রা বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। পরদিন বৃহস্পতিবার (১ অক্টোবর) ওই ভুক্তভোগী নারী বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে আজমিরীগঞ্জ থানার এসআই জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে পাহাড়পুরে অভিযান চালিয়ে অভিযুক্ত নিশিকান্তকে আটক করা হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি