1. admin@probahomanbangla24.com : admin :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বরিশাল জেলা অনলাইন প্রাথমিক শিক্ষা পেইজে লাইভ ক্লাস এ পাঠদানকারী শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান। বগুড়া ১ আসনের সংসদ সদস্য করোনা পজিটিভ। কাতারের পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক। আজকের খুদে বিজ্ঞানীরাই একদিন বিজ্ঞান প্রযুক্তির উৎকর্ষতার মাধ্যমে দেশকে সমৃদ্ধ করবে—আলী আজম মুকুল এমপি বরিশালে মুজিব শতবার্ষি উপলক্ষে মোবাইল সার্ভিসিং ইলেকট্রনিক এন্ড হাউস ওয়্যারিং ও সেলার সিস্টেম প্রশিক্ষণ এর উদ্বোধন। ভোলায় নব-নির্বাচিত আলীনগর ইউনিয়ন বিএনপি’র কমিটির অভিষেক অনুষ্ঠিত। আইজিপি কর্তৃক বাস উপহার পেল কুড়িগ্রাম জেলা পুলিশ আগৈলঝাড়ায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ আগৈলঝাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি গঠন গৌরনদী উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

মাদক মামলার অভিযোগ থেকে অব্যাহতি পেলেন সাংবাদিক মোহাম্মদ আলী জিন্না রাজিব

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪৯ বার পঠিত

মাদকের আইনে দায়ের করা মিথ্যা মামলার অভিযোগ থেকে খালাস পেয়েছেন ভোলা জেলার জনপ্রিয় পএিকা দৈনিক ভোলা টাইমস পএিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব)।

রবিবার (০১ নবেম্বর ) ভোলা সদর চিফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সানাউল্লাহ এ আদেশ দেন। এডভোকেট মোঃ ইসতিয়াক বাপ্পী ও দৈনিক ভোলা টাইমস পএিকার আইন বিষয়ক উপদেস্টা এডভোকেট লিটন এ তথ্য নিশ্চিত করেছেন। দৈনিক ভোলা টাইমস পএিকায় আলীনগর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের বাসিন্দা মাদক ব্যবসায়ী মহিউদ্দিন কে নিয়ে করা অনুসন্দানী একটি সংবাদ প্রকাশের কিছুদিনপর র‌্যাব-৮ এর অভিযানে ১০০পিছ মাদকদ্রব্য ইয়াবা সহ আটক হন মহিউদ্দিন ।

পুনরায় পএিকায় ছবিসহ সংবাদ প্রকাশের জেদ কে কেন্দ্র করে ভোলাটাইমস পএিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) কে সামাজিকভাবে হেয় করতে ও মামলায় ফাসাতে, মহিউদ্দিন তার মাদক ব্যবসায়ে সম্পৃক্ত থাকার মিথ্যা সিকারোক্তিতে দেন র‌্যাবের কাছে।

এর সূএ ধরে গত ১৭ই মার্চ ২০১৮ইং তারিখে মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) যখন ঢাকায় অবস্থানরত তখন তার নামটি মাদক মামলার অন্তর্ভুক্ত করে র‌্যাব। টানা এক বছরেরও বেশী সময় ধরে মিথ্যা মাদক মামলার হাজিরা দেন সাংবাদিক আলি জিন্নাহ রাজিব।

অবশেষে মামলাটির সকল তদন্ত শেষে গতকাল রবিবার বিচারিক আদালতে শুনানীর পরে মাদক আইনে করা মিথ্যা মামলার অভিযোগ থেকে মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) কে অব্যাহতি দিয়েছেন বিজ্ঞ আদালত।

দৈনিক নব প্রহর ভোলা জেলা প্রতিনিধি।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি