1. admin@probahomanbangla24.com : admin :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

মাস ব্যাপী ভ্রাম্যমাণ ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ৬ষ্ঠ দিনের কার্যক্রম সম্পূর্ণ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৭০ বার পঠিত

 

মোঃ ছেফায়েত(কচুয়া)

রক্তের গ্রুপ জানুন, প্রয়োজনে সময় জীবন বাঁচাতে সাহায্য করুন’ এ স্লোগানকে সামনে রেখে মানবতার ডাক সামাজিক সংগঠন ও আবদুল ফাউন্ডেশন মেডিকেল সেন্টারের যৌথ উদ্যোগে এবং তারুণ্যের আলো সামাজিক যুব সংগঠনের সার্বিক সহযোগিতায় ,ভ্রাম্যমাণ ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর ) সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কচুয়া পৌরসভার কড়ইয়া ৪নং ওয়ার্ডে মাস ব্যাপী ভ্রাম্যমান রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের ৬ষ্ঠ দিনের মত ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

আব্দুল হাই ফাউন্ডেশন মেডিকেল সেন্টারের হেড অব এডমিন ও মানবতার ডাক সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মহসিন হোসাইনের নেতৃত্বে এই ভ্রাম্যমান ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, আব্দুল হাই ফাউন্ডেশন মেডিকেল সেন্টারের মার্কেটিং ম্যানেজার মোঃ হাবিব উল্লাহ, ডাক্তার সহকারি মহিমা আক্তার, মানবতার ডাক সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ডি.এম.হৃদয়,ঝর্ণা ও রুপা আক্তার।
মানবতার ডাক সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও তারুণ্যের আলো সামাজিক যুব সংগঠনের সভাপতি মোঃ ছেফায়েত হোসেন, তারুণ্যের আলো সামাজিক যুব সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ শামিম গাজী , মানবতার ডাক সামাজিক সংগঠনের সদস্য ও তারুণ্যের আলো সামাজিক যুব সংগঠনেরঃ- শিক্ষা বিষয় সম্পাদক – রতন চন্দ্র ধর(শুভ), তথ্য বিষয় সম্পাদক-মোঃ সাকিব, সহ-অর্থ বিষয় সম্পাদক – মোঃআলাউদ্দীন, সহ সাংগঠনিক সম্পাদক-মোঃ শাওন ও হৃদয় চন্দ্র ধর।প্রমুখ।

সংগঠনের সদস্যরা বক্ত্যবে বলেন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মুমূর্ষু রোগীদের প্রয়োজনে রক্তদানে মানবতার ডাক সামাজিক সংগঠন ও তারুণ্যোর আলো সামাজিক যুব সংগঠন নিরলসভাবে কাজ করছেন। তারা নিজের রক্ত দিয়ে মানুষের জীবন বাঁচাতে সাহায্য করছে।

মাসব্যাপী এ ভ্রাম্যমান ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে প্রায় ১২০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এ সময় অনেকেই স্বেচ্ছায় রক্তদানে আগ্রহ প্রকাশ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি