1. admin@probahomanbangla24.com : admin :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৯:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

ইনাতগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ডাক্তার সেবা চালুর স্বার্থে এমপি মিলাদের সাথে যুবলীগ সভাপতি আশাহীদ আলী’র সাক্ষাৎ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৫৩ বার পঠিত

 

নাজমুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উপ স্বাস্থ্য কেন্দ্রে সরকারি ডাক্তার সেবা চালুর স্বার্থে এমপি শাহনেওয়াজ মিলাদ গাজীর সাথে সাক্ষাৎ করেন ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা।
জানাযায়,উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবৎ ডাক্তার না থাকায় এলাকার অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
মহামারি করোনা ভাইরাসের কারণে অন্যান্য ডাক্তারদেরকেও পাওয়া যাচ্ছে না। এবং অনেকে আবার রুগী দেখছেন অনলাইনের মাধ্যমে তাতে করে রুগীদের ভিজিট বেশি দিয়েও সঠিক সেবা পাচ্ছে।

রবিবার (২২ নভেম্বর) এলাকার চিকিৎসা সেবা বঞ্চিত মানুষরে চিকিৎসা সেবা নিশ্চিত করতে ইনাতগঞ্জ ইউপি যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা নবীগঞ্জ বাহুবল আসনের মাননীয় সাংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী (এমপি)’র সাথে সাক্ষাৎ করলে তিনি আশ্বাস দেন অচিরেই ইনশাল্লাহ শুন্য পদ পুরণ হবে এবং এলাকার মানুষজন সঠিক চিকিৎসা সেবা পাবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকনা্য মোস্তাক আহমেদ মীলু, পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল মিয়া,প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি