1. admin@probahomanbangla24.com : admin :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

নাগরপুরে চলছে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৪৯ বার পঠিত

মোঃকবির হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ-

১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা ও ২০১৮ সালে স্বাস্থ্য মন্ত্রীর ঘোষনা এবং ২০ ফেরু্রয়ারী ২০২০ ইং তারিখে স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবীতে “ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারিদের অবদান” এই স্লোগান সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে টেকনিক্যাল বেতন স্কেল ও পদ মর্যাদার দাবিতে সারাদেশের মত বাংলাদেশ হেল্থ এ্যাসিসটেন্ট এসোসিয়েশনের কর্মসূচীর অংশ হিসেবে নাগরপুর উপজেলার স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করছেন।

বৃহস্প্রতিবার থেকে শুরু হয়েছে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন সহ বেতন বৈষম্য নিরসনের জন্য এই কর্মসূচী পালন করা হয়। ফলে সারাদেশের মতো নাগরপুরেও বন্ধ রয়েছে টিকা প্রদানসহ সকল কার্যক্রম । কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তাদের দাবী না মানা পর্যিন্ত এই কর্মবিরতি চালিয়ে যাওয়ার কথা জানান তারা। এ সময় স্বাস্থ্য সহকারী, এ এইচ আই, এইচ এ উপজেলার ১২টি ইউনিয়নের স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন।

  1. নাগরপুর,টাঙ্গাইল
    ২৯.১১.২০২০

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি