1. admin@probahomanbangla24.com : admin :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

নাগরপুরে নির্বাচনী প্রচারনায় সাবেক চেয়ারম্যান শেখ কামাল

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৪৮ বার পঠিত

 

মোঃকবির হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় নেমেছে ৩ বারের সাবেক সফল চেয়ারম্যান শেখ কামাল । শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত মামুদনগর ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা, বাড়িগ্রাম বাজার, ধুকুটিয়া ও পাকুটিয়া সহ বিভিন্ন ওয়ার্ডের সাধারন ভোটারে সাথে মতবিনিময় করেন। এ সময় তার সাথে ছিলেন মামুদনগর উচ্চ বিদ্যালয়ের অব:প্রাপ্ত প্রধান শিক্ষক আ. খালেক মিঞা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম বিল্পব, সাধারন সম্পাদক আব্দুল আলিম, ইউনিয়ন যুব লীগের সভাপতি মো. আরিফুল ইসলাম আরিফ।

মতবিনিময়ের সময় সাবেক চেয়ারম্যার শেখ কামাল তার ছোট ভাই জজ কামালকে পরিচয় করিয়ে দেন। এ সময় তিনি বলেন, আমি ৩ বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই ইউনিয়নের রাস্তা ঘাট ব্রীজ স্কুল মসজিদ, মাদ্রাসার অনেক উন্নয়ন করছি। আমি চেয়ারম্যান থাকাকালীন আমি সহ আমার ভাইয়েরা ও সন্তানরা কখনো আপনাদের সাথে খারাপ আচরন করিনি। আমার ছোট ভাই জজ কামাল আপনাদের পাশে সব সময় ছিলো এখনো আছে ভবিষতেও থাকবে। তিনি আরো বলেন, আমার পরিবারের সদস্যরা আওয়ামী লীগ ছাড়া অন্য কিছু বুঝে না। অনেকেই সুবিদা নেয়ার জন্য দল করে প্রার্থী হয়। আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু কে ভালবেসে আওয়ামী লীগ করে আসছি মৃত্যুরও আগপর্যন্ত তাই থাকবো। আজ আমি ৩বার ইউপি চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হওয়া থেকে শুরু করে আমার নাম খ্যাতি যাহা কিছু পেয়েছি সবই বাংলাদেশ আওয়ামী লীগের অবদান। আপনারা আমার জন্য দোয়া করবেন, যেন বাকী জীবন আপনাদের সেবা করে যেতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি