1. admin@probahomanbangla24.com : admin :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

ভোলা শিবপুর স্বাস্থ্য পরিবার কল্যান কেন্দ্রে সেবা দিবস উদযাপন করে এপিসি প্রকল্প কোস্ট ট্রাস্ট।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৬৩ বার পঠিত

 

আজ ইউনিসেফ এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগীতা ও কোস্ট ট্রাস্টের আয়োজনে (বৃহস্পতিবার ১০ ডিসেম্বর) বিকাল ৩ টায় স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র শিবপুর গর্ভবতীমা ও কিশোর-কিশোরীদের স্বাস্থ্য সেবা আরো গতিশীল করতে পালিত হয় সেবা দিবস।

এ সময় উপস্থিত ছিলেন উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মাহতাব উদ্দিন তালুকদার, প.ক.পরিদর্শিকা শেলীনা আখতার, শিশু সুরক্ষা কমিটির সদস্য মুক্তি যোদ্ধা ইউসুফ হোসেন, ইউনিয়ন কাজী মহিবুল্লাহ শিবপুর ইউনিয়নের কিশোর আলামিন , মনির কিশোরী নুপুর ও চৈতি অভিভাবক প.ক.পরিদর্শিকা সেলিনা আখতার কিশোর-কিশোরীদের শনি, রবি, মঙ্গল ও বুধবার সেবা গ্রহন করতে আসতে বলেন।

তিনি আরো বলেন শিবপুর ইউনিয়নের কিশোরীরা এখন নিজ থেকে তারা আমাদের কাছ থেকে সেবা নিতে আসেন কিন্তু আরো কয়েক বছর আগে তারা আমাদের কাছে আসতে অনেক টা জরতা কাজ করত কিন্তু তারা এখন কিশোর কিশোরী ক্লাবের সাথে জরিত হয়ে আমাদের কাছ থেকে সেবা নেওয়ার পাশা পাশি সকল সামাজিক কাজ গুলো করে থাকে এতে আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই কোষ্ট ট্রাষ্ট কে
তিনি আরো বলেন
আয়রন ও টিটি টিকা গ্রহন করতে ।
মুক্তি যোদ্ধা ইউসুফ হোসেন বলেন শিশু বিবাহ বন্ধ করতে সবচেয়ে বেশি সহযোগীতা করতে পারে এই কিশোর-কিশোরী ক্লাব। তোমাদের সহপাঠী ও প্রতিবেশী যে কোন খবর তোমরাই আগে পাবে। সাথে সাথে ১০৯৮ ও আমাদেরকে জানাবে। আমরা শিশু বিবাহের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করব ইনশাল্লাহ এবং তোমরা আমাকে যে কোনো সামাজিক কাজে আমাকে তোমাদের পাশে পাবে কারন আমি সমাজ সেবা করতে ভালোবাসি

কাজী মহিবুল্লাহ বলেন কিশোর কিশোরীরা তোমাদের সিদ্ধান বাবা মা তখন মানবে যখন তোমারা গ্রহণযোগ্যতা অর্জন করবে। তোমরাই তোমাদের এজেন্ট। আমরা তোমাদের পাশে থাকবো এবং সহযোগীতা করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি