1. admin@probahomanbangla24.com : admin :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪০ বার পঠিত

 

আগৈলঝাড়া প্রতিনিধি
জগদীশ মন্ডল

মহান বিজয় দিবস উপলক্ষ্যে গতকাল সকালে বাহাদুরপুর নিশিকান্ত গাইন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে সোনারতরী এডুকেশন অ্যান্ড সোস্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে আগৈলঝাড়া, উজিরপুর এবং কোটালীপাড়া উপজেলার একশত দুঃস্থদের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরনে অনুষ্ঠানে অত্র সংগঠনের সভাপতি শ্রী সদানন্দ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি অবসরপ্রাপ্ত শিক্ষক, বিশিষ্ট শিক্ষানুরাগী শ্রী গনেশ চন্দ্র বাড়ৈ, বিশেষ অতিথি সময় টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক প্রসূন আশীষ.ডাঃ শ্রী বি.সি বিশ্বাস (বিধান), সুভাষ চন্দ্র গাইন, বাহাদুরপুর নিশিকান্ত গাইন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজর সভাপতি রনজিৎ কুমার মধু,বাহাদুরপুর নিশিকান্ত গাইন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাধেশ্যাম গাইন, বিশিষ্ট সমাজসেবী.মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ও সোনারতরী এডুকেশন অ্যান্ড সোস্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশনের পৃষ্ঠপোষক মলয় ঘটক,বিবেকানন্দ বৈদ্য,সোনারতরী উপদেষ্টা প্রভাষক দিনেশ জয়ধর,প্রভাষক অরবিন্দু বৈদ্য, প্রভাষক বাবুল হালদার এবং শঙ্কর চন্দ্র।

কম্বল বিতরন অনুষ্ঠানে বক্তারা সোনারতরী এডুকেশন অ্যান্ড সোস্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন ও মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশনের বহুমুখী সামাজিক ও মানবিক কর্ম কান্ডের ভূয়সী প্রসংসা করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যতম পৃষ্ঠপোষক ছিলেন শ্রী বাদল চন্দ্র বাড়ৈ এবং শ্রীমতি ইন্দিরা গাইন দম্পতি, শ্রী মৃত্যুঞ্জয় বালা, ডাঃ শ্রী বিধান বিশ্বাস, শ্রী কিরণ চন্দ্র বালা, শ্রী স্বপন কুমার পাল, জনাব মোঃ সাখাওয়াত হোসেন, শ্রী মিন্টু কুমার মণ্ডল, শ্রীমতি প্রিয়াঙ্কা বিশ্বাস লিপি, শ্রীমতি বেবি গাইন, শ্রী নারায়ন মজুমদার প্রমুখ।

পরিশেষে সোনারতরী রূপকার কবি শ্রী ভীষ্মদেব বাড়ৈ তাঁর বক্তব্যে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সোনারতরী’র বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন- সোনারতরী গত তিন বছরে প্রায় ৫০ জন গরীব অদম্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে মাসিক হারে মেধা বৃত্তি প্রদান করে আসছে। সোনারতরী ইতিমধ্যে প্রতি বছর অসহায় গরিবদের মাঝে শীতবস্ত্র, গুণীজন সম্মাননা, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, বিনামূল্যে ব্লাড গ্পিংর সহ বিবিধ সামাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছে। বক্তব্যের শেষে তিনি সকলকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপনসহ সোনারতরীর তহবিলে আর্থিক সহায়তা করার জন্য দেশ ও দেশের বাইরের সকল মহানুভব ব্যক্তিগনের প্রতি বিনীত অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি