1. admin@probahomanbangla24.com : admin :
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রদলের বিক্ষোভ কর্মসুচী পালিত। গন্ধর্বপুর স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্দ্যগে ও মোমেনা অনলাইন রক্তদান সংগঠন বগুড়ার” সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ কর্মসুচি আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ ঢাকা, আরিচা মহাসড়কে কালিগঙ্গা নদির ওপর তরা ব্রিজের মাঝখানে সড়ক দুর্ঘটনায় নিহত 4 প্রিয় শিক্ষক আগৈলঝাড়ায় সোনারতরী অর্গানাইজেশন উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। জয়পুরহাটের পুরানাপৈলে নিহতদের তালিকা। ভোলায় ট্রাক চাপায় শ্রমিক নিহত। জয়পুরহাট পুরানাপৈল রেলগেটে বাস ও ট্রেইন এক্সিডেন্টের অন্তত ১০ জনের মৃত্যু। বরিশাল গৌরনদী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক যুবক মৃত্যু।

আক্কেলপুরে ছাত্রদল নেতার পদত্যাগ,তুললেন অনিয়মের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৭৪১ বার পঠিত

নবঘোষিত জয়পুরহাট জেলা ছাত্রদলের অধীনস্ত ১৩টি ইউনিটের ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি প্রকাশিত হয় গতকাল ৪ঠা জানুয়ারি,২০২১।দীর্ঘদিনের অপেক্ষার পর কমিটি পেয়ে নবঘোষিত নেতৃবৃন্দের মাঝে খুশীর আমেজ বিচরণ করছে।এরই মধ্যে আক্কেলপুর উপজেলা ইউনিট এ উঠে আসে নানা অনিয়মের অভিযোগ।অভিযোগ তুলে পদত্যাগ করেন নবঘোষিত আহবায়ক কমিটির সদস্য জান ঈ আলম অপু।মঙ্গলবার সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়ে জান ঈ আলম অপুর পদত্যাগপত্রের একটি ছবি।এ বিষয়ে জান ঈ আলম অপুর সাথে সরাসরি যোগাযোগ করার চেষ্টা করা হয় এবং তিনি জানান যে তিনি সত্যিই পদত্যাগ করেছেন এবং পদত্যাগ পত্র ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট পাঠিয়ে দিয়েছেন এবং তারা সেটা দেখেছেন।কি কারণে পদত্যাগ করলেন জানতে চাইলে জান ঈ আলম অপু বলেন-“উক্ত ২১সদস্যবিশিষ্ট কমিটির প্রায় ১৫জনই নিষ্ক্রিয়,৪জন বিবাহিত এবং ১২জন অনিয়মিত ছাত্র।এরকম বিবাহিত অনিয়মিত,নিষ্ক্রিয়দের নিয়ে কমিটি গঠন করে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানের নির্দেশকে অমান্য করা হয়েছে।এই প্রশ্নবিদ্ধ কমিটিতে একজন পদধারী পরিচয় নিয়ে এই কমিটিকে বৈধতা দিতে পারবো না বিধায় আমার এই সিদ্ধান্ত।দলের এই দুর্দিনে গ্রুপিং,লবিং ও স্বজনপ্রীতি করে কিছু স্বার্থান্বেষী নেতা স্বার্থ হাসিলের চেষ্টা করছে এবং তারই বহিঃপ্রকাশ এই প্রশ্নবিদ্ধ নিয়মবহির্ভূত কমিটি।”

এদিকে পদত্যাগের ছবি ছড়িয়ে পড়ায় শুরু হয়েছে নানা আলোচনা।তবে এই বিষয়ে এখনো জেলা ছাত্রদলের সভাপতি,সাধারণ সম্পাদক এর কোনো মন্তব্য জানা যায় নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© probahomanbangla.com © 2020
কারিগরি সহযোগিতায়: মোস্তাকিম জনি